ফেসবুকে আপত্তিকর ছবি দেয়ার অভিযোগে বান্দরবানে আটককৃত ছাত্রলীগ ও যুবলীগের বহিস্কৃত ৩ যুবকের রিমান্ড মঞ্জুর

ফেসবুকে অশ্লীল ছবি

নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানে ১০ম শ্রেণী ছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে আটককৃত তিন যুবককে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মিল্লাত হোসেনের আদালতে ২টি মামলায় পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করে এবং জামিন না মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, আটককৃতদের অধিকতর তথ্য আদায়ের জন্য ৫দিনে রিমান্ড আবেদন করে পুলিশ। এসময় জামিন ও রিমান্ড বাতিলের জন্য আসামীর কৌশলী যুক্তিতর্ক করেন। আদালত জামিন না মঞ্জুর করে ১দিনের নিমান্ড মঞ্জুর করেন।

বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ বলেন, আটককৃতদের বিরুদ্ধে পর্ণগ্রাফি এবং নারী ও শিশু নির্যাতন আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাদের আটক করা হলে জিজ্ঞাসাবাদে তারা বিভ্রান্তিমূলক তথ্য দেয়। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ডের আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করে।

মঙ্গলবার ভোর রাতে সদ্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজি মজিবর রহমানের সহযোগী ছাত্রলীগ ও যুবলীগের বহিস্কৃত বাপ্পী মল্লিক, ইমন বড়ুয়া, আবু তৈয়বকে আটক করে। তবে ঘটনার মূল হোতা বান্দরবান লাংঙ্গী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম বাবুকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

প্রসঙ্গত, বান্দরবান শহরের গোরস্থান মসজিদ এলাকার দশম শ্রেণীর এক ছাত্রীর ফেসবুকে অশ্লিল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে ছাত্রীটির পিতা মোজাম্মেল হক বাহাদুর গত ২ আগস্ট নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন