উখিয়ায় তিন ভাইস চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

উখিয়া প্রতিনিধি:

ভোট জালিয়াতি ও অনিয়মের অভিযোগ এনে উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তিন ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জন করেছে।

রবিবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর বাসভবন থেকে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তারা।

নির্বাচন বর্জনকারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম মাহবুব (উড়োজাহাজ), উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা এ আর জিহান (তালা), উপজেলা আওয়ামী লীগ নেতা এ্যাড. রাশেল (মাইক)।

তবে ভোট বর্জনের ব্যাপারে প্রার্থীরা ভোট জালিয়াতি ও ব্যাপক অনিয়মের অভিযোগ আনলেও তাৎক্ষনিকভাবে বিস্তারিত কোন মন্তব্য করতে রাজি হননি।

প্রসঙ্গত, ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ইতোপূর্বে গত ২২ মার্চ নুরুল হুদা (বই) ভোট জালিয়াতি ও অনিয়মের সংশয়ে নির্বাচন থেকে সঁরে দাঁড়ায়।

উপজেলা পরিষদ নির্বাচনে ৫ প্রার্থীর মধ্যে ২২ মার্চ একজন ও আজ রবিবার (২৪ মার্চ) নির্বাচনের দিন ৩ প্রার্থীর ভোট বর্জনের ফলে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে রয়েছেন মন্ত্রী পরিষদ সচিবের ভাতিজা জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, নির্বাচনে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন নাহার বিবি নির্বাচিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়ায় তিন ভাইস চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন