উখিয়ায় র‌্যাবের সাথে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ 

fec-image

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী কাস্টমস এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয় বিক্রয়কালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবের উপর গুলি করলে র‌্যাবও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়। এতে জাফর আলম(৪০) নামে এক মাদক ব্যবসায়ীর শরীরে গুলিবিদ্ধ হয়। এসময় ঘটনাস্থল থেকে ৮ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি তাজা গুলি, একটি খালি খোসা ও একটি রামদা উদ্ধার করে র‌্যাব।

সোমবার (১৫ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক মিডিয়া এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী জাফর আলম কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালী এলাকার ছৈয়দ মোস্তফার ছেলে।

এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, বালুখালী কাস্টমস এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয় বিক্রয়কালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবের উপর গুলি চালায় এসময় সরকারি সম্পত্তি ও আত্মরক্ষার জন্য র‌্যাবও পালটা গুলি চালায়। এতে জাফর আলম নামে এক মাদক ব্যবসায়ীর শরীরে গুলিবিদ্ধ হয়। পরে তাৎক্ষণিকভাবে ওই মাদক ব্যবসায়ীকে চিকিৎসার জন্য কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। ওখান থেকে চিকিৎসা দেওয়ার পর কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তিনি আরও জানান, বর্তমানে গুলিবিদ্ধ ওই মাদক ব্যবসায়ী র‌্যাবের পাহারায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে যাত্রা করেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়ায়, গুলিবিদ্ধ, গোলাগুলিতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন