উখিয়ায় র‌্যাবের হাতে ভুয়া চিকিৎসক গ্রেফতার

fec-image

উখিয়া উপজেলার পালংখালীতে অভিযান চালিয়ে হুমায়ন কবির (২৪) নামের এক ভুয়া চিকিৎসকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)। তিনি হলদিয়াপালং ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম বড়বিল গ্রামের মোহাম্মেদ মুসার ছেলে।

শুক্রবার (৫ আগস্ট) বিকেল পাঁচটার দিকে পালংখালী বাজারস্থ হাসেম মার্কেটের দ্বিতীয় তলায় মমথস ডেন্টাল কেয়ার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে (র‌্যাব-১৫)।

(র‌্যাব-১৫) জানায়, প্রকৃত চিকিৎসক না হয়েও নিজেকে চিকিৎসক পরিচয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসা প্রদান করে আসছিল কথিত চিকিৎসক হুমায়ুন কবির। এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার চেম্বার থেকে একটি স্টেথোস্কোপ, একটি ব্লাড প্রেসার মাপার সেট, ৫০টি প্রেসক্রিপশন প্যাড, ১৫০টি ভিজিটিং কার্ড, ৫৫টি রিমার ফাইল, চারটি ফোরসেফ, একটি নিডল হোল্ডার, একটি কিট বক্স, একটি এলেভেটর ও তিনটি টুথ মডেল জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতার ব্যক্তি দীর্ঘদিন ধরে ওই চেম্বারে মিথ্যা উপাধি ধারণ করে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসছিল।

কক্সবাজার র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. বিল্লাল উদ্দিন জানিয়েছেন, গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন