উখিয়া সীমান্তের নাফ নদীতে মাছ ধরতে গিয়ে ৩ জেলে ৭ দিন ধরে নিখোঁজ

fec-image

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বটতলী সীমান্তের নাফ নদী থেকে মাছ ধরতে গিয়ে গত ৭ দিন ধরে ৩ জেলে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় শনিবার (৮ ফ্রেব্রুয়ারি) পরিবারের পক্ষ থেকে থানায় ডায়েরী লিপিবদ্ধ করা হয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, গত ২ ফ্রেব্রুয়ারি সন্ধ্যা আনুমানিক সাড়ে ৫টার দিকে আনজুমান পাড়া তথা পালংখালী নাফ নদীতে মাছ ধরতে গিয়ে আর ফিরে আসেনি স্থানীয় ৩ যুবক। তারা হলেন বটতলী এলাকার মৃত জালাল আহমদের ছেলে মোহাম্মদ হোসেন (২৯) একই গ্রামের শামসু দ্বোহার ছেলে মনজুর আলম(৩০) এবং মৃত আমিন হোসেনের ছেলে আনোয়ার হোসেন (১৮)।

অনেক খোঁজাখুঁজি করে তাদের সন্ধান না পাওয়ায় ৭দিন পর স্ব পরিবারের পক্ষ থেকে থানায় ডায়েরী লিপিবদ্ধ করা হয়।

পালংখালী ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সুলতান আহমদ বলেন, বিষয়টি শোনার পর নাফনদীতে গিয়ে কয়েকবার খোঁজ নিয়েছি। তবে কোন খোঁজ খবর পাওয়া যায়নি। তবে কেউ যদি তাদের সন্ধান দিতে পারে তাহলে ভালো হবে।

এই বিষয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম মজুমদার বলেন, নিখোঁজ পরিবারের লোকজন থানায় এসেছিল, তাদেরকে ডায়েরী করতে বলা হয়েছে। তবে পরে আমি একটি কাজে বেরিয়ে গিয়েছিলাম, হয়তো ডায়েরী লিপিবদ্ধ করেছে কি না জানিনা। যদি করে থাকে তাহলে তদন্ত করে দেখা হবে বলে তিনি জানিয়েছেন।

নিখোঁজ পরিবারের সদস্যরা জানান, তারা ঘটনার বিষয়টি ৩৪ বিজিবি কে অবহিত করেছে। কিন্তু এখনো কোন সন্ধান দিতে পারেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন