উদ্বোধনের আগেই বান্দরবানে ডিসির স্ত্রীর নামফলক: ক্ষুব্ধ প্রতিক্রিয়া

স্টাফ রিপোর্টার:
বান্দরবান লেডিস ক্লাব মার্কেট উদ্বোধনের কথা রয়েছে ১ জুলাই। কিন্তু উদ্বোধনের আগেই দেয়ালে শোভা পাচ্ছে জেলা প্রশাসকের স্ত্রীর নামফলক। মূল সড়কের পাশে মার্কেটের দেয়ালে ২৪ জুন লাগানো হয়েছে এই ফলকটি। সদস্যদের কাছ থেকে চাঁদা নিয়ে তৈরি করা এই ফলকটি নিয়ে গত কয়েকদিন থেকেই শহরে আলোচনা-সমালোচনা চলছে।

এদিকে কাউকে না জানিয়ে গোপনে নাম ফলক লাগানোয় ক্ষুব্ধ হয়েছেন লেডিস ক্লাবের অন্যান্য সদস্যরাও। কোনো সদস্যই এ বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন।

অন্যদিকে পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির স্ত্রীও এ ফলক লাগানো নিয়ে ক্ষুব্ধ হয়েছেন। বীর বাহাদুরের স্ত্রী লেডিস ক্লাবের উপদেষ্টা হলেও এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

খোঁজ নিয়ে জানা গেছে, শহরের জেলা প্রশাসক বাসভবনের পাশে লেডিস ক্লাবের জায়গায় জেলা পরিষদের অর্থায়নে নতুন ভবন নির্মাণ করা হয়েছে। ভবনের একাংশে মার্কেট হিসেবে ভাড়া দেয়া হয়েছে। এই মার্কেটটি ১ জুলাই উদ্বোধনের কথা বলে সেখানে জেলা প্রশাসক কে এম তারিকুল ইসলামের স্ত্রী লাবনী ইসলামের নামে নাম ফলক লাগানো হয়েছে।

ক্লাবের সাধারণ সম্পাদক সীমা দাশ বলেন, কখন ফলক লাগানো হলো কেউ কিছু জানে না। মার্কেট উদ্বোধনের কথাও সদস্যরা জানেন না।

ক্লাবের উপদেষ্টা মেলা প্রু জানান, কিভাবে ক্লাব চলছে কখনো তাকে জানানো হয়নি। ফলক লাগোনের বিষয়েও তিনি কিছু জানেন না বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন