উন্নয়ন কাজে কোন ধরনের শিথীলতা ও দুর্নীতি সহ্য করা হবেনা : কুজেন্দ্র লাল ত্রিপুরা

16.07.2014_Matiranga MP

মাটিরাঙ্গা সংবাদদাতা :

খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা বর্তমান সরকারের উন্নয়নের সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, উন্নয়ন কাজে কোন ধরনের শিথীলতা ও দুর্নীতি সহ্য করা হবেনা। তিনি বলেন, সরকার পিছিয়ে পড়া জনগনের কল্যানে সব ধরনের উদ্যোগ গ্রহণ করেছে। তিনি জনগনকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে উন্নয়নের সুফল ভোগ করার আহবান জানান।

তিনি আজ বুধবার মাটিরাঙ্গায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন।

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি দুপুরে দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের দশ নম্বর এলাকায় কুলপাড়া ১নং ও ২নং ব্রীজের উদ্বোধন করেন। এর পরপরই সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন এবং বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সুধী সমাবেশে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, বর্তমান সরকার ত্রিপুরা জনগোষ্ঠির কল্যানে নিরলসভাবে কাজ করছে। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: জাহেদুল আলম, জেলা আওয়ামীলীগের নেতা রণ বিক্রম ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমূখ ।

এর আগে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা দশ নম্বর এলাকায় এসে পৌঁছলে তাকে স্বাগত জানান মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো: মনিরুজ্জামান বকাউল, ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো: দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিকালে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভা ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন