বাঘাইছড়িতে বজ্রপাতে নারীর মৃত্যু, আহত ৭

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার রূপকারী ইউনিয়নের বরাদম মুসলিম ব্লক গ্রামে বজ্রপাতে বাহারজান বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। এছাড়াও বটতলী গ্রামে একটি ষাঁড় গরুর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (২ মে) সকাল ৯ ঘটিকায় বজ্রপাতসহ বৃষ্টি শুরু হলে গরু আনার জন্য বাড়ি থেকে বের হলে রাস্তার উপর বজ্রপাতে জ্ঞান হারান বাহারজান, স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্যাসমিন চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, তার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মুসলিম ব্লক গ্রামের লাল মিয়ার স্ত্রী বাহারজান বেগম গরু আনতে গিয়ে বজ্রপাতের আঘাতে মৃত্যু হয় এবং একই ওয়ার্ডের বড়াদম গ্রামের স্বপন চাকমার দোকানে বসে থাকা ৭ জন আহত হয়।

আহতরা হলেন- তরুণ চাকমা, তৃণা চাকমা, রবীন্দ্রনাথ চাকমা, সুষমলাল চাকমা, অক্ষয় মণি চাকমা, পাত্থর চাকমা, অমর জ্যোতি চাকমা। আহত সকলেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার মৃত্যুর বিষয়টি শিকার করে দুঃখ প্রকাশ করেন, এবং নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বজ্রপাত, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন