এসএসসি পরীক্ষা কেন্দ্রে অনিয়ম শক্ত হাতে প্রতিহত করা হবে: বিভীষণ কান্তি দাশ

fec-image

যেকোন মূল্যে আসন্ন এসএসসি পরীক্ষাকে নকলমুক্ত করা হবে। এসএসসি পরীক্ষা কেন্দ্রে  কোন ধরনের অনিয়ম শক্ত হাতে প্রতিহত করা হবে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাইস্কুলের  এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মনে রাখতে হবে তোমরাই দেশের ভবিষ্যত। তোমাদেরকেই দেশের হাল ধরতে হবে। এজন্য নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে।

মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি মো. শামছুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র মো. আবু ইউছুফ চৌধুরী, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. আলা উদ্দিন লিটন, মাটিরাঙ্গা পৌরসভার সদর ওয়ার্ডের কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. শহিদুল ইসলাম সোহাগ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. শামছুল হক মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ’র হাতে সম্মাননা স্বারক হাতে তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন