ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে আন্দোলন করে শেখ হাসিনার পতন নিশ্চিত করা হবে

e°eZZK`ZM`
মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি:

ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারে দাবি আদায় করেই আওয়ামীলীগ সরকারের শেখ হাসিনার পতন নিশ্চিত করেই ছাড়ব। পাতানো নীল নকশার নির্বাচন প্রতিহত করার জন্য কেন্দ্র থেকে যে কর্মসূচীর ডাক দিবে পুরো বিএনপি পরিবার জনতাকে নিয়ে সর্বদা প্রস্তুত থাকবে বলে বক্তারা অঙ্গিকার ব্যক্ত করেন। লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি’র উদ্যোগে বিএনপির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তারা এ অঙ্গিকার করেন।

বক্তারা আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিএনপির প্রতিষ্ঠা করার পর বিএনপি বাংলাদেশে একটি বৃহৎ দল। এ দলকে ভেঙ্গে ফেলার জন্য নানা ষড়যন্ত্র হয়েছে। কিন্তু ষড়যন্ত্রকারিরা কোন ক্ষতি করতে পারে নি বরং বিএনপি’র দিন দিন জনপ্রিয়তা বেড়েই চলছে। ১ সেপ্টেম্বর লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন, যুবদল সভাপতি মো: সামশুল ইসলাম, সাধারণ সম্পাদক মকবুল আহমেদ, দুল্যাতলী ইউনিয়ন বিএনপির সভাপতি মো: দেলোয়ার হেসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মো: আজিজুল হক, উপজেলা জিয়া পরিষদের সহ-সভাপতি নিলবর্ণ চাকমা ও মারমা ঐক্য পরিষদের সভাপতি আই অং ময় মারমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন