কক্সবাজারের রামুতে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত ৩ পুলিশ আহত: অস্ত্র ও গুলি উদ্ধার

Untitled-1

স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
কক্সবাজারের রামুতে পুলিশ ডাকাত বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত ও ৩ পুলিশ আহত হয়েছে। উদ্ধার হয়েছে অস্ত্র ও গুলি। পালিয়ে গেছে ৮ ডাকাত। সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটে। রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইকুল ইসলাম জানান,কক্সবাজারের রামু-মরিচ্যা সড়কের তোইঙ্গা কাটা পাহাড়ী ঢালায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নেয়ার খবর পেয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইকুল ইসলামের নেতত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গেলেই ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়ে। পুলিশ ও পাল্টা গুলি ছুড়লে শুরু হয় বন্দুকযুদ্ধ।

এসময় অস্ত্র নিয়ে ৮ ডাকাত পালিয়ে গেলে ও গুলিবিদ্ধ হয় আনোয়ার হোসেন (২৩) ও খলিল (২৮) নামের ২ ডাকাত কে আটক করে। নিহতরা হল রামুর দরিয়ারদিঘীর মন্ডলপাড়ার মৃত আবুল কালামের পুত্র আনোয়ার হোসেন ও একই এলাকার আব্দু সোবহানের পুত্র খলিলুর রহমান। আহত ২ ডাকাতকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে সকালে তাদের মৃত্যু হয়। সকালে পুলিশ ঐ এলাকা থেকে বশির নামে আরেক ডাকাতকে আটক করে।
ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইকুল ইসলাম জানান ,বন্দুকযুদ্ধের সময় পুলিশের এ এস আই জালাল উদ্দন, কনষ্টবল আলু বিকাশ চাকমা,কনষ্টবল মজিবুর রহমান আহত হয়। পুলিশ ঘটনা স্থল থেকে ২ টি এলজি ও ৪ রাউন্ড কাতুর্জ উদ্ধার করেছে। নিহত ২ ডাকাত এর লাশ মর্গে রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন