টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক

fec-image

কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল ভাড়াবাসা তল্লাশি করে বালতি ভর্তি ৬০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা নাগরিককে আটক করেছে। এ ঘটনায় স্থানীয় আরো দুইজন মাদককারবারিকে পলাতক আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

সুত্র জানা যায়, গত শুক্রবার রাতে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড মিঠাপানির ছড়ার অলি মাইজ্যার ভাড়াটিয়া কবির আহমদের ভাড়া করা বসত-ঘরে অভিযান চালিয়ে শয়ন কক্ষে অবস্থিত একটি লাল রঙের ঢাকনাযুক্ত হাতওয়ালা প্লাস্টিকের বালতির ভিতর থেকে ৬০ হাজার পিস ইয়াবাসহ থাইংখালী ২নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত কালা মিয়ার ছেলে কবির আহমদ (৩২) কে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে মিঠা পানির ছড়ার মৃত গোলাম হোছাইনের ছেলে শামসুল আলম (৪২) এবং একই এলাকার আবুল হোছনের ছেলে মোহাম্মদ ফারুক (২৪) পালিয়ে যায়।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ বাদী হয়ে টেকনাফ মডেল থানায় দায়েরকৃত মামলা নং-১১, তারিখ-০৩-০৫-২৪ইং মূলে ধৃত ব্যক্তিকে হাতেনাতে আটক। অপর দুইজনকে পলাতক আসামি করা হয়েছে।

কক্সবাজার (উখিয়া-টেকনাফ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানে বালতি ভর্তি ইয়াবাসহ ধৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ধৃত মাদক কারবারিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন