কক্সবাজারে নদী থেকে ৩ জনের মৃতদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের দুটি নদী থেকে ৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) সকাল ১০টার দিকে ঈদগাঁও নদী থেকে শাহাব উদ্দিন (৪২) নামের এক ব্যক্তি এবং বিকাল সাড়ে ৩টায় টেকনাফের নাফনদী থেকে বস্তাবন্দি অবস্থায় আরো দুই অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত শাহাব উদ্দিন ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের পূর্ব গোমাতলী গ্রামের বাসিন্দা।

ঈদগাঁও থানার ওসি মো. গোলাম কবির জানিয়েছেন, শাহাব উদ্দিন দিন মুজুর। লবণের মাঠের কাজ শেষে রাতে বাড়িতে ফিরে বাথরুমের উদ্দেশ্যে বের হন। তাদের বাড়ির বাথরুমটি নদীর কাছে। কিন্তু রাতে আর ঘরে ফেরেনি। পরে সকালে নদীতে ভাসমান অবস্থায় তার মৃতদেহটি পাওয়া যায়।

স্বজনরা জানিয়েছেন, শাহাব উদ্দিন প্রায়শ অজ্ঞান হয়ে যাওয়ার রোগ রয়েছে। এর আগেও অনেকবার বাথরুমে গিয়ে অজ্ঞান হয়েছেন। এ ঘটনায় পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে স্থানীয়দের দেয়া তথ্য মতে টেকনাফের জাদিমুরাস্থ নাফনদীর মোহনা থেকে বস্তাবন্দি ২ ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফ থানার ওসি মো. আবদুল হালিম জানিয়েছেন, নিহতের পরিচয় শনাক্ত করা এখনো সম্ভব হয়নি। মৃতদেহ ২টি সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, মৃতদেহ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন