কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

fec-image

কক্সবাজারের রামুতে তেলবাহী লরি ও মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে এক সেনা সদস্য নিহত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) বিকাল ৪টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার চাকমারকূল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান রামু তুলাবাগান হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ পরিদর্শক মো. আজিজুল বারী ইবনে জলিল।

নিহত আতিকুর রহমান (৩০) রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ছটিবাড়ী এলাকার মো. আতিয়ার এর ছেলে।
তিনি কুমিল্লা সেনানিবাসে সৈনিক হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাতে আজিজুল বারী বলেন, রোববার কুমিল্লা থেকে আতিকুর রহমানসহ ছয়জন ৪ টি মোটর সাইকেল যোগে কক্সবাজার ঘুরতে আসেন। সোমবার বিকালে তারা কক্সবাজার থেকে কুমিল্লা ফিরছিলেন। পথিমধ্যে তারা রামু উপজেলার চাকমারকূল এলাকায় পৌঁছলে চট্টগ্রাম দিক থেকে আসা তেলবাহী একটি লরির সাথে আতিকুর রহমানের মোটর সাইকেলটি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে তিনি আহত হন। ঘটনার পরপরই তেলবাহী লরির চালক ও সহকারি পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে।

পরে নিহতের সঙ্গী ও স্থানীয়রা আতিকুর রহমানকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান হাইওয়ে পুলিশের এ পরিদর্শক।

আজিজুল বারী জানান, ঘটনার ব্যাপারে নিহতের স্বজন এবং প্রশাসনের সংশ্লিষ্টদের অবহিত করা হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন