কক্সবাজার জেলা পরিষদের ৬নং ওয়ার্ডে আ’লীগ সমর্থিত প্রার্থীর মনোনয়ন জমাদান

abu-tayeb-chakaria-1-12-16-copy

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ার উপজেলার সাহারবিল, পূর্ববড়ভেওলা, পশ্চিম বড়ভেওলা, ঢেমুশিয়া, কোনাখালী ও বদরখালী ইউনিয়ন নিয়ে গঠিত কক্সবাজার জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন কেন্দ্রীয় নির্দেশনায় জেলা আওয়ামী লীগ থেকে মনোনীত একক দলীয় প্রার্থী, লবণ ও চিংড়ি  ব্যবসায়ী আলহাজ্জ মো: আবু তৈয়ব। তিনি বৃহস্পতিবার জেলা নির্বাচন কর্মকর্তা মোজাম্মেল হকের কার্যালয়ে উক্ত মনোনয়ন পত্র দাখিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নাছিমুল হক নাছিম, আওয়ামী লীগ নেতা দলিলুর রহমান, মো: ইসমাইল, মো: ইলিয়াছ, শামসুল আলম, সেলিম রেজা এমইউপি, আবদুল হক এমইউপিসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সম্মানীত মেম্বারগন ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদে সদস্য প্রার্থী আলহাজ্জ মো: আবু তৈয়ব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে আওয়ামী লীগের রাজনীতি করছেন। তিনি একাধারে সাহারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ২বারের যুগ্ম সাধারণ সম্পাদক, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির অর্থ সম্পাদক সহ আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে সততা ও নিষ্টার সহিত সাংগঠনিক দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি কোরাখালী পূর্ব জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সহ সামাজিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

আসন্ন ২৮ডিসেম্বর’১৬ইং কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড (চকরিয়া) থেকে আওয়ামী লীগের দলীয় সমর্থন নিয়ে সদস্য নির্বাচিত হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। ব্যবসায়ী আলহাজ্জ মো: আবু তৈয়ব জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের সকল সম্মানীত কাউন্সিলর সহ দলীয় নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন