কাপ্তাইয়ে জঙ্গল থেকে গাছচাপা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

fec-image

রাঙামাটির কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎকেন্দ্র ফুলবাগান নামক এলাকার জঙ্গল থেকে অর্ধগলিত লাশ উদ্বার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১০টায় কাপ্তাই ৪নং ইউনিয়ন ৯নং ওয়ার্ডের জঙ্গলে ফুলবাগান নামক এলাকায় গাছচাপা অবস্থায় অর্ধগলিত লাশ উদ্বার করে পুলিশ।

৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মঈন উদ্দিন জানান, উদ্ধারকৃত লাশটি মো. জাফর (৪৫), তাঁর পিতার নাম সিদ্দিক। তাঁর গ্রামে বাড়ি ভোলা জেলায়। তবে তিনি কাপ্তাই প্রজেক্ট এলাকার নিউ মার্কেট বাজারে দীর্ঘ দিন যাবত বসবাস করে আসছে। নিহত ব্যক্তি পেশায় একজন গাছ কাটার কাজ করতো।

তাঁর সাথে কাজ করা সঙ্গী কবির ও স্বজনরা জানান, গত ১৬-১৭ দিন ধরে জাফরের কোন খবর পাওয়া যাচ্ছে না। সহযোগী কবির জানান, সে ৩ মাস ধরে গাছ কাটে না।কিন্তু তার স্বাজনরা জানান, কবির গত ২০ দিন আগেও নিহত জাফরকে নিয়ে জঙ্গলে গাছ কেটেছে। তাই কবির ও জাফর শেষ কখন গাছ কেটেছে, সেই জায়গার খবর নিয়ে ইউপি সদস্য মঈন উদ্দিন ও গ্রাম পুলিশ এবং এলাকাবাসীকে নিয়ে ফুলবাগান এলাকার জঙ্গলে গিয়ে দেখতে পাই যে, গাছের নীচে একটি লাশ চাপা পড়ে আছে। এবং লাশটি হতে মাথার খুলী বিচ্ছিন্ন। শরীরে পোঁকায় ধরেছে। পড়নে শার্ট, প্যান্ট ও ব্যাল্ট রয়েছে। পড়ে, আমি পিডিবি কর্তৃপক্ষ এবং পুলিশকে বিষয়টি অবহিত করি। ইউপি সদস্য আরোও জানান, আমি এবং এলাকাবাসীর কাছে সন্দেহ হচ্ছে, এটা হত্যাকাণ্ড হতে পারে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান, লাশ পাওয়ার খবর পাওয়ার পর আমরা বেলা ১২টার দিকে পুলিশ ফোর্স সহ ঐ এলাকায় গিয়ে লাশটি উদ্ধার করি। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য আমরা লাশটি রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠাবো। তবে ময়নাতদন্ত শেষ না হলে এই বিষয়ে বিস্তারিত বলা যাবে না বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, জঙ্গল, ব্যক্তি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন