কাপ্তাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

fec-image

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বার্ণাঢ্য আয়োজনে পালন করা হয়েছে। শিশু কিশোরদের নিয়ে আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, আনন্দ র‍্যালী, আলোচনা সভা করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৭ মার্চ) সকাল হতে কেক কাটা, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নানান আয়োজনে দিবসটি পালন করা হয়। দিনের শুরুতে জাতির পিতার ম্যুরালে সর্বস্তরের জনগণের পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে কর্মসূচী শুরু হয়। এসময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এর নেতৃত্বে প্রশাসনের পক্ষ হতে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে মিলনায়তনে নির্বাহী অফিসার মুনতাসির জাহানের সভাপতিত্ব আলোচনা সভা করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক। বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, ওসি মো. জসিম উদ্দীন, ইকবাল বাহার চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী।

এসময় সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত থেকে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন