কাপ্তাইয়ে ব্যবসায়ীর ৭০হাজার টাকা ছিনতাই

fec-image

কাপ্তাইয়ে কিশোর গ্যাংয়ের কবলে ব্যবসায়ীর ৭০হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার(১অক্টোবার) রাত ১২টায় কাপ্তাই নতুন বাজার মুরগী ব্যবসায়ী মো. জলিল রাত ১২টার দিকে ব্যাগে করে ৭০হাজার টাকা নিয়ে তার নিজ বাসা মুরগীর টিলায় ফেরার পথে কিশোর গ্যাং তিতুমীর একাডেমীর পাশ্ব্র্বর্তী ব্রিজের উপর ব্যবসায়ী জলিল কে আটক করে টাকা ছিনতাই করে নিয়ে যায়।

জলিল জানান, কোন কিছু বুঝে উঠার পূর্বেই আমার টাকাগুলো ছিনতাই করে নিয়ে জঙ্গলের ভিতর পালিয়ে যায়।

এছাড়া সজল টেলিকম কে মারধর, নতুন বাজার ২ ব্যবসায়ীর দোকান হতে প্রায় ৯০হাজার টাকা চুরি হয়। এছাড়া দোকান, বাসা-বাড়ি ও প্রতিষ্ঠানে হরহামেশে চুরির ঘটনা ঘটছে।

এ কিশোর গ্যাং বিভিন্ন অপরাধ করায় এলাকাবাসির মধ্যে আতঙ্ক বিরাজ করছে। আইনশৃঙ্কলা রক্ষাকারী বাহিনী এদের বিরুদ্ধে অতিশয় ব্যবস্থা না নিলে এলাকায় আরও বড় ধরনের ঘটনার আশঙ্কা করছে এলাকাবাসি।

প্রসঙ্গত, কাপ্তাইয়ে একের পর, কিশোর গ্যাং চুরি, ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পরছে । এদের কোন ধরনের ব্যবস্থা না নেওয়ায় দিন, দিন হরহামেশা ঘটনা ঘটেই চলছে। কিশোর গ্যাং চন্দ্রে ঘানা কলাবাগান, বারঘোনা, শিলছড়ি, লগগেইট এলাকা, নতুনবাজার, শিল্পএলাকা, জাকির হোসেন স মিল এলাকার গত ২/৩মাস যাবৎ এরা বিভিন্ন অপরাধ করে চলছে। প্রশাসনের এ সকল ব্যাপারে বিভিন্ন গোয়েন্দা রিপোর্ট থাকলেও বা আইন শৃঙ্খলা সভায় এ ব্যাপারে বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যানগণ অভিযোগ করা হলেও তেমন কোন সুফল দেখা যাচ্ছেনা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাইয়ে, ছিনতাই, ব্যবসায়ীর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন