কাপ্তাইয়ে হোটেল হ্যাপিনেস হিল উদ্বোধন করেন এমপি দীপংকর

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলার আপষ্টিম জেটিঘাটে নবনির্মিত হোটেল হ্যাপিনেস হিল (আবাসিক)  উদ্বোধন করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার।

বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টা ৩০ মিনিটে হোটেলটির  আনুষ্ঠানিকভাবে  উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি দীপংকর তালুকদার এমপি  বলেন, রাঙামাটি বিভিন্ন উপজেলায় হাজারো পর্যটক আসে বেড়াতে। কিন্ত সুন্দর কোন আবাসিক হোটেল না পাওয়ার ফলে অনেক পর্যটক কিছুক্ষণের জন্য এসে আবার চলে যায়। কিন্ত  কাপ্তাইয়ে আবাসিক হোটেল হ্যাপিনেস হিলসহ  বেশকিছু হোটেল পর্যটকের  রাত্রিযাপনের জন্য ইতোমধ্যে বেসরকারিভাবে নির্মাণ করা হয়েছে। আশা করি পর্যটকদের আর তেমন কোন অসুবিধা হবে না।

উদ্বোধনের সময়  হোটেল হ্যাপিনেস হিলের পরিচালক  মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দীন, কাপ্তাই উপজেলা আ’লীগ সম্পাদক মো. ইব্রাহীম খলিল, কাপ্তাই থানার ওসি মো. জসীম উদ্দীন।এসময় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী  ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হোটেল হ্যাপিনেস হিল আবাসিক  পরিচালক মো. সাইফুল ইসলাম জানান, নবনির্মিত এই হোটেলটির মধ্যে বর্তমানে পর্যটকদের জন্য ১১টি অত্যাধুনিক রুম স্থাপন করা হয়েছে। যেখানে ৪টি রুমে এসি রয়েছে। এছাড়া ডাবল বেড রুম রয়েছে ৫টি, সিঙ্গেল বেডরুম রয়েছে ৬টি। সেইসাথে পুরো হোটেল জুড়ে রয়েছে অত্যাধুনিক ওয়াইফাই সুবিধা। পাশাপাশি নবনির্মিত ভবনটিতে প্রথম বুকিং এ থাকছে বিভিন্ন ডিসকাউন্ট সুবিধা। হোটেলে অবস্থানরত পর্যটকদের খাবারের জন্য বাইরে যেতে হবে না, হোটেলের মধ্যে খাওয়ার পরিবেশনের সব সুযোগ সুবিধা পাবে। সেইসাথে পরবর্তীতে কাপ্তাইয়ের বিভিন্ন দর্শনীয় স্থানে ভ্রমণের জন্য যাতায়াত ব্যবস্থারও সুবিধা রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি দীপংকর, কাপ্তাই, হোটেল হ্যাপিনেস হিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন