জনগণচ্যুত বিএনপি আস্থা সংকটে ভুগছে: এমপি দীপংকর

fec-image

জনগণচ্যুত হয়ে বিএনপি এখন আস্থা সংকটে ভুগছে বলে মন্তব্য করেছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গনে অনুষ্ঠিত আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, বিএনপি বিদেশী প্রভুর সহায়তায় পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চাই। দিনের পর দিন অবরোধ দিয়ে যাচ্ছে। কিন্তু অবরোধ নিষ্ফল। অবরোধতো সেই ২০১৪ সাল থেকে চলছে। তারা (বিএনপি) তত্ত্বাবধায়ক সরকারের দাবি করছে ২০০৮ সাল থেকে। এর আগেও তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা ন্যাস্ত করেছিলো তারা। কিন্তু সেই সরকারের হাতে তারা নাজেহাল হলো।

আওয়ামীলীগের বর্ষিয়ান এ রাজনীতিবিদ আরো বলেন, দেশের করোনাকালে আওয়ামীলীগের নেতাকর্মীরা দেশের জনগণের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিলো। যেকোন সংকটে আওয়ামীলীগের নেতাকর্মীরা এগিয়ে আসে। অন্য কোন দলের কাউকে দেখা যায় না।

এমপি দীপংকর বলেন, দেশে মেট্রোরেল হয়েছে। কর্ণফুলী টানেল হয়েছে। পুরো দেশে উন্নয়নের জোয়ার। আগামী দ্বাদশ সংসদীয় নির্বাচনে আওয়ামীলীগ বিজয়ী হবে। শেখ হাসিনা চতুর্থবার প্রধানমন্ত্রী হবে। এইজন্য নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এমপি।

জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাবেক সভাপতি জমির উদ্দিন, মিন্টু মারমা এবং জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আকতারসহ দলটির অন্যান্য নেতৃবৃন্দ।

এরপর কেক কেটে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এর আগে যুবলীগের উদ্যোগে জেলা পরিষদের প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অনুষ্ঠানস্থলে এসে মিলিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি দীপংকর, বিএনপি, রাজনীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন