২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়

কাপ্তাইয়ে ৪তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলা সদরে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। কাপ্তাই উপজেলা সদরে ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট এ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করা হয়।এতে সময় লাগে প্রায় একবছর। কাপ্তাই উপজেলা এলজিইডি তত্ত্বাবধানে এ ভবন নির্মাণ করা হয়।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল ১১টায় দীপংকর তালুকদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযোদ্ধা ভবনের উদ্বোধন করেন।

পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা কমপ্লেক্স রক্ষণাবেক্ষণ কমিটির সদস্য সচিব নাজমুল হাসানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। স্বাগত বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাপ্তাই উপজেলা সভাপতি রনজিত বাড়ৈ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি এলজিইডি নির্বাহী প্রকৌশলী আহমদ শফি, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক, রাঙামাটি জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ইকবাল হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল ও কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন।

এসময় বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন