কাপ্তাই উপজেলা মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ক সেমিনার ও কুইজ প্রতিযোগিতা

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার(২২ জানুয়ারি) কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হলো মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজ্ঞান বিষয়ক সেমিনার এবং কুইজ প্রতিযোগিতা।

” বিজ্ঞান শিক্ষাই বিজ্ঞান মনস্ক জাতি গঠনের নিয়ামক শক্তি” এই প্রতিপাদ্য বিষয়ক সেমিনারে শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক এবং সরকারি কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এর সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচংঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আলম চৌধুরী

সেমিনারে বিজ্ঞান বিষয়ে  কি- নোট পেপার উপস্হাপন করেন কর্নফুলি সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন। সেমিনারের আগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ১৩টি মাধ্যমিক বিদ্যালয়ের ৩৯ জন শিক্ষার্থী অংশ নেন। প্রতিযোগিতায় কাপ্তাই নৌ বাহিনী স্কুল চ্যাম্পিয়ন এবং কাপ্তাই শিশু নিকেতন রানার্স আপ হবার গৌরব অর্জন করেন। পরে অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন