কাপ্তাই সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

fec-image

বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট, কাপ্তাইয়ে নবীন-বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ৯টায় ইনস্টিটিউট চত্বরে নবীন-বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের আনুষ্ঠানিক ভাবে র্র্যালী উদ্বোধন করা হয়।

উদ্বোধন করে ইনস্টিটিউট ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আবদুল মতিন হাওলাদার। সকল শিক্ষার্থীদের নিয়ে কাপ্তাই নতুনবাজার, ইউপি কার্যালয় পর্যন্ত র্র্যালী করা হয়। পরে পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে সকাল ১১টায় নবীন-বরণ অনুষ্ঠিত হয়।

আনুষ্ঠানে সভাপতিত্ব করে সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মাদ আবদুল মতিন হাওলাদার। এবং প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন। ইনস্ট্রাক্টর মো. ইকবাল হায়দারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, মো. ওমর ফারুক (চীপ ইনস্ট্রাক্টর মেকানিক্যাল বিভাগ), সৈয়দ মোহাম্মদ নোমান (চীপ ইনস্ট্রাক্টর আনুষঙ্গিক বিভাগ), প্রকৌশলী মুহাম্মদ তারেকুল ইসলাম(চীপ ইনস্টাট্রক্টর সায়েন্স এন্ড টেকনোলোজি), প্রকৌশলী মোহাম্মদ মোশাররফ হোসেন (চীপ ইনস্টাট্রক্টর টেকনোলোজি), মানস বড়ুয়া (ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান ইলেকট্রিক্যাল টেকনোলজি)ও মোহাম্মদ ইকবাল হোসেন ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান সিভিল উড-টেকনোলজি।

ইনস্টিটিউট অধ্যক্ষ জানান, ২০২৩-২৪ সেশনের শিক্ষার্থীদের নবীন-বরণ ও ২০১৯-২০ সেশনের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়। ২য় অধিবেশন বিকাল ৩টায় বিদায় অনুষ্ঠানে অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরি ও কাপ্তাই সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো.সাইফুল ইসলাম। এসময় সকল শিক্ষার্থী উপস্থিত ছিল।এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ব্র্যান্ড শো অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন