কাল পার্বত্য চট্টগ্রামে ৩ দিনের সফরে আসছেন জাতীয় মানবাধিকার কমিশন

fec-image

আগামীকাল সোমবার (১৬ জানুয়ারি) পার্বত্য চট্টগ্রামে ৩ দিনের সফরে আসছেন জাতীয় মানবাধিকার কমিশন। ১৯ সদস্যের এ সফরে নেতৃত্ব দিবেন কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ। সফরকালে কমিশন স্থানীয় প্রশাসন ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে বৈঠক করবেন।

জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য কংজরী চৌধুরী জানান, সোমবার দুপরে জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদের নেতৃত্বে ১৯ সদেস্যের দলটি খাগড়াছড়ি এসে পৌঁছবেন। ঐদিন বিকালে জেলা প্রশাসন ও স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে বৈঠক করবেন। পরে দিন ১৭ জানুয়ারি রাঙামাটি ও ১৮ জানুয়ারি বান্দরবান সফরে যাবেন।

সফরকারী দলের অন্যান্যরা হলেন- জাতীয় মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য মো. সেলিম রেজা, কমিশন সদস্য মো. আমিনুল ইসলাম, কংজরী চৌধুরী, ড. বিশ্বজিৎ চন্দ্র, ড. তানিয়া হক, কাওসার আহমেদ, সচিব (যুগ্ম সচিব) নারায়ন চন্দ্র সরকার, পরিচালক (অভিযোগ ও তদন্ত) (জেলা ও দায়রা জজ) আশরাফুল আলম,পরিচালক (প্রশাসন ও অর্থ) কাজী আরফান আশিক, উপপরিচালক মো. আজহার হোসেন, উপপরিচালক (প্রশাসন ও অর্থ) জামাল উদ্দিন, রাঙামাটি জেলা কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. রবিউল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মো. আবু সালেহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন