কুতুবদিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় আহত-১১

কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়ায় পৃথক দু‘টি সড়ক দুর্ঘটনায় নারী-পুরুষ ১১ যাত্রী আহত হয়েছে।  শুক্রবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় আলী আকবর ডেইল ও লেমশীখালীতে দুর্ঘটনা দু‘টি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র  জানায়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে আলী আকবর ডেইল শান্তি বাজার এলাকায় একটি মটর সাইকেল ও ব্যাটারী চালিত রিক্সার সাথে ধাক্কা লাগলে মটর সাইকেলের চালক একই এলাকার বাসিন্দা আজিজ(২০) ও অপর আরোহী  বড়ঘোপ রোমাই পাড়ার মো. আজিজ (২৮) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে মটর সাইকেল চালক আজিজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে রেফার করেন। তারা একটি বিয়ে বাড়িতে দাওয়াত খেয়ে ফিরছিল বলে জানা গেছে।

অপর দিকে একই দিন রাত সাড়ে ৭টার দিকে লেমশীখালী বশিরউল্লাহ সিকদার পাড়ায় দাওয়াত খেয়ে ফেরার পথে চৌমুহনী এলাকায় রাহাত্তার পুলের পাশে যাত্রীবাহী টেম্পো উল্টে ৯ নারী-পুরুষ আহত হন। আহতদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আহতরা হলেন- রুবি আক্তার(২৫), কহিনুর আক্তার (২৫), আরফাতুন্নেছা (১৬), হেলাল উদ্দিন (২৬), মো. হামিদ (২৫), রিনা (২৫), সাহাব উদ্দিন (২৮), শহিদুল ইসলাম (২৪) ও শাবনুর (১৩) । এরা সবাই নিকটাত্মীয় উত্তর ধুরুং আকবর বলী পাড়া গ্রামের বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন