কুমিল্লায় আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা, পানছড়ি থেকে আটক ২

fec-image

কুমিল্লায় আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যার দুই আসামী আটক হয়েছে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা থেকে।

পানছড়ি থানা পুলিশের সার্বিক সহযোগিতায় কুমিল্লা থেকে আসা ডিবি পুলিশের একটি দল শনিবার (২০ মে) সকাল ১০টার দিকে লোগাং আমতলী এলাকা তাদের আটক করে।

আটককৃত আবু সাইদ (২৩) কুমিল্লা কোতয়ালী থানাধীন আলেখারচর এলাকার জাকির হোসেনের ছেলে ও আমান উল্লাহ (৩৩) একি এলাকার আমিরুল ইসলামের ছেলে।

জানা যায়, শুক্রবার (১৯ মে) জুমার নামাজ শেষে স্থানীয় ওয়ার্ড আওয়ামী নেতা এনামুল হক (৪০) কে দিনে-দুপুরে গলা কেটে হত্যা শেষে আবু সাইদ ও আমান উল্লাহ গা ঢাকা দিতে ভারত সীমান্তবর্তী পানছড়ি উপজেলার লোগাং আসে। কিন্তু কোথায় যাবে, কী করবে এমন সিদ্ধান্ত নেয়ার আগেই শনিবার সকালে পানছড়িতে হাজির হয় কুমিল্লা ডিবি পুলিশের একটি দল। পানছড়ি থানা পুলিশের চৌকশতায় প্রথমেই খবর পায় লোগাং এলাকায় দু’জন অপরিচিত লোক আমতলী এলাকায় অবস্থান করছে। ডিবি পুলিশের কাছে থাকা ছবি নিয়ে পানছড়ি থানা পুলিশ নিশ্চিত হয় দু’জনেই হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত। আর দেরি না করে ডিবি পুলিশ ও পানছড়ি থানা পুলিশ মিলে লোগাং আমতলী থেকে দু’জনকে আটক করে। দু’আসামিকে নিয়ে সকাল ১১’টায় কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয় ডিবি পুলিশ। কুমিল্লা থেকে আগত ডিবি পুলিশের এসআই আমিরুল তদন্তের স্বার্থে কিছু বলতে রাজি হননি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন