পরকীয়াসহ দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ

খাগড়াছড়িতে ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের সাইফুল ইসলাম বহিষ্কার

fec-image

পরকীয়াসহ দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের খাগড়াছড়ির রামগড় উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাও: সাইফুল ইসলামকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সংগঠনের সভাপতি মাও: ক্বারী ওসমান গনি ও সাধারণ সম্পাদক মুফতী রবিউল ইসলাম শামীম স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের রামগড় উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ পাঠাগার প্রকল্পের কেয়ারটেকার মাওলানা মো. সাইফুল ইসলামের বিরুদ্ধে জনৈক প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিন যাবৎ অবৈধ সম্পর্ক এবং অনৈতিক মেলামেশাসহ নানা অভিযোগ উঠেছে। তারই ধারাবাহিকতায় গত ৬ নভেম্বর রবিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে রামগড় পৌরসভার ৪নং ওয়ার্ডের বাগানের কোনায় ওই প্রবাসীর স্ত্রীর সাথে সাইফুলকে আপত্তিকর অবস্থায় আটক করে প্রতিবেশী ও প্রশাসনের লোকজন।

জানা গেছে, সাইফুল পশ্চিম বাগানটিলা এলাকার ওই প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিন যাবৎ দিন পরকীয়া করে আসছিল। প্রতি দিনের মত গত ৬ নভেম্বর রবিবার রাত পৌনে ১টার দিকে তার প্রেমিকার বাসায় গেলে স্থানীয়রা তাকে আটক করে। পরবর্তীতে স্থানীয় এক রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধির হস্তক্ষেপে তিনি সেখান থেকে মুক্ত হন।

ক্বওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের খাগড়াছড়ি জেলা শাকার সভাপতি মাও: ক্বারী ওসমান গনি ও সাধারণ সম্পাদক মুফতী রবিউল ইসলাম শামীম শুক্রবার (১০ নভেম্বর) সংবাদ মাধ্যমে প্রেরিত এক প্রেস বার্তায় জানান, কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ রামগড় উপজেলা শাখার মৌখিকভাবে নিয়োগপ্রাপ্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলামকে শরীয়ত বিরোধী, শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকায় সাময়িক বহিষ্কার করা হয়।

প্রেস বার্তায় বলা হয়, মাওলানা সাইফুল ইসলামের বিরুদ্ধে শরীয়ত বিরোধী ও অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকাসহ একাধিক অভিযোগের প্রাথমিক সত্যতা ও প্রমাণ পাওয়ায় খাগড়াছড়ি কওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের গঠনতন্ত্রের ৯ এর ৩ উপধারার (খ) অনুচ্ছেদ মোতাবেক মাওলানা সাইফুল ইসলামকে তার পদ হতে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন