খাগড়াছড়িতে ঢাকাগামি শ্যামলীর নৈশ কোচে যৌন হয়রানির দায়ে সুপারভাইজার গ্রেপ্তার

fec-image

খাগড়াছড়ি থেকে ঢাকায ফেরার পথে শ্যামলী পরিবহণের একটি নৈশ কোচে কয়েকজন নারী পর্যটক যৌন নিপীড়নের শিকার হযেছেন। এ অভিযোগে ঐ বাসের সুপারভাইজার মামুনুর ইসলাম মামুন(২৫) কে পুলিশ গ্রেফতার করেছে।

শনিবার (২৫ জানুয়ারি) রাতে শ্যামলি পরিবহণে এই যৌন হয়রানির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সাজেক ভ্রমণ শেষে ৩৪ জন নারী পর্যটক শনিবার রাত ৯টায় শ্যামলী পরিবহণের একটি নৈশ কোচে ( বাস নাম্বার ঢাকা মেট্রো-ব- ১১-৬৪৪৭) খাগড়াছড়ি সদর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। তারা সবাই ঢাকার একটি ভ্রমণ সংগঠনের সদস্য।

বাসটি রাত ১১টার দিকে রামগড়ে পৌঁছালে সুপারভাইজার মামুনুর ইসলাম মামুন ঘুমন্ত এক নারী পর্যটকের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ সময ওই যাত্রী সুপারভাইজারের হাত চেপে ধরে চিৎকার দেন এবং লাইট অন করতে বলেন।

পরে তিনি ৯৯৯ নম্বরে কল করলে রামগড় থানার ওসি’র নেতৃত্বে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুপারভাইজার মামুনকে আটক করেন।

ওসি মোহাম্মদ শামসুজ্জামান বলেন, ভিকটিম একজন ব্যারিস্টার। আটক সুপারভাইজার ঐ পর্যটকদলের আরও ৪-৫ জন নারীকে একইভাবে যৌন নিপীড়ন করেছে বলে তারা অভিযোগ করেন।

ওসি আরও জানান, শনিবার রাতেই নিপীড়নের শিকার ওই ব্যারিস্টার বাদি হয়ে রামগড় থানায নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০/সংশোধন/০৩ এর ১০ ধারায একটি মামলা দাযের করেছেন, যার নম্বর- ০৩, তারিখ ২৬/০১/২০২০।

গ্রেফতারকৃত মামুনুর ইসলাম মামুন নীলফামারীর ডোমার উপজেলার সাভার গ্রামের রাফিউল ইসলামের ছেলে।

রবিবার (২৬ জানুয়ারি) সকালে তাকে খাগড়াছড়ি জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে আদালত জেলা কারাগারে প্রেরণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, ভ্রমণ, যৌন হয়রানি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন