খাগড়াছড়িতে প্রকাশ্যে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টার অভিযোগে আটক তিন সন্ত্রাসী পুলিশ রিমান্ডে

অপহরণ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

খাগড়াছড়ির জেলা শহরে প্রকাশ-দিবালোকে এক ব্যবসায়ীকে অপহরণের চেষ্টাকালে আটক তিন সন্ত্রাসীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা সদরের হাসপাতাল গেইট এলাকা থেকে ৫/৬ জনের একদল দূর্বৃত্ত ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে এলোপাথারি মারধর করে। এক পর্যায়ে কয়েকজন মিলে তাকে সিএনজি করে তুলে নিয়ে যায়।

পথে সদর থানার নিচে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সিএনজি আটক করে ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে উদ্বার ও  ৩ অপহরণকারীকে আটক করে। আটককৃতরা হচ্ছে, আলমাস হোসেন (৩০), পিতা: নুর হোসেন, মাইনুল ইসলাম(২৭) পিতা: সাইফুল ইসলাম,  মো আব্দুল্লা (২৮) পিতা: আব্দুল রউফ। আটককৃতরা শহরের শালবন এলাকার বাসিন্দা।
ঘটনায় সদর থানায় অপহরন ও মারধরের অভিযোগ এনে ৩ জনের নাম উল্লেখ করে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। পুলিশ আটক ব্যক্তিদের তিন দিন করে রিমান্ড আবেদন করে বিকালে আদালতে হাজির করলে আদালত প্রত্যেককে এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জাহাঙ্গীর আলম জানান, খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজের পাশে আমাদের ব্যাক্তি মালিকানাধীন জায়গা দখল করার চেষ্টা চালাচ্ছে। এ নিয়ে  মামলা দায়ের করেছি। শুরুতে মামলায় ভুলবশত খাগড়াছড়ি ঠিকাদার কল্যান সমিতির সাধারণ সম্পাদক দিদারুল আলমের নাম অর্ন্তভুক্ত করা হয়। এই কারণে দিদারুল আলম লোক পাঠিয়ে আমাকে মারধর করে অপহরণের চেষ্টা চালায়।
তবে এমন  অভিযোগ অস্বীকার করে খাগড়াছড়ি ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক দিদারুল আলম  বলেন, দায়ের করা মামলায় আমার নাম থাকার বিষয়ে জানতে তাকে লোক পাঠিয়ে আনতে চেয়েছিলাম। এমন অনাকাঙ্খিত ঘটনা কাম্য ছিল না। উল্লেখ দিদারুল আলম খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাহেদুল আলেেমর ছোট ভাই।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন