খাগড়াছড়িতে প্রবেশ ও বাহির পথে নিষেধাজ্ঞা জারি

fec-image

অবশেষে খাগড়াছড়িতে প্রবেশ ও বাহিরে যাওয়ার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। শনিবার(১১ এপ্রিল) বিকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসন, জানিয়েছে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

জানা গেছে, শনিবার বিকাল সাড়ে ৫টায় খাগড়াছড়ি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক জরুরী সভার আহ্বান করা হয়। জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে সভায় পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. ফয়জুর রহমান, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. শাহরিয়ার জামান, ডিজিএফআই’র ডেট কমান্ডার কর্নেল মুহাম্মদ আব্দুল মালেক হোসেন, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. জাহিদুল ইসলাম, পুলিশ সুপার আব্দুল আজিজ, সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাশ ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান, সভার সিদ্ধান্ত মতে,  জেলার রামগড়, মানিকছড়ি ও মহালছড়িতে আজ থেকে চেক পোস্ট কার্যকর হবে। কোন ব্যক্তি খাগড়াছড়ি ত্যাগ করতে হলে স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে অনুমতি নিতে হবে। আবার কোন ব্যক্তি খাগড়াছড়ি প্রবেশ করতে হলে সংশ্লিষ্ট এলাকার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সনাক্ত করতে হবে। এছাড়া হাট বাজার গুলো পাশ্ববর্তি ফাঁকা মাঠে হস্তান্তর, দুপুর ২টার পর ঔষধের দোকান ছাড়া সকল দোকানপাট ও ইজিবাইক চলাচল বন্ধের সিদ্ধান্ত হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন