খাগড়াছড়িতে মহান বিজয় দিবসে আ’লীগের র‌্যালি

fec-image

খাগড়াছড়িতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালি, বঙ্গবন্ধুসহ জাতীয় নেতা ও চেঙ্গী স্কোয়ার সংলগ্ন শহীদ স্মৃতিসৌধে ফলকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।

দিবসটি উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের কার্যাললে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউনস্থ বঙ্গবন্ধুসহ জাতীয় ৪ নেতার স্মৃতি ফলকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় দলীয় নেতাকর্মীরা। পরে চেঙ্গী এস্কায়ারে অবস্থিত শহীদ বেদিতে ফুল দিয়ে বিন¤্র শ্রদ্ধা জানানো হয় আত্মত্যাগী শ্রেষ্ঠ সন্তানদের।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, মংক্যচিং চৌধুরী, জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, শতরূপা চাকমা, পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা, সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা শাহিনাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, জাতীয় পতাকা, বিজয় দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন