খাগড়াছড়িতে রেড ক্রিসেন্টের উদ্যোগে গবাদি পশু ও শীতবস্ত্র বিতরণ

10947725_762324847195138_1473425687_o

সিনিয়র স্টাফ রিপোর্টার : 

পার্বত্য খাগড়াছড়ির প্রত্যন্ত পাহাড়ি গ্রামে দেড় হাজার দরিদ্র পরিবারের মাঝে গবাদি পশু ও শীতবস্ত্র বিতরণ করেছে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটি। রোববার সকাল ১০টার দিকে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন।

এ সময় উপস্থিত অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান চৌধুরী আতাউর রহমান রানা, সাধারণ সম্পাদক মো. শানে আলম, রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য মোহাম্মদ আবুল কাশেম, আজিম-উল-হক, ক্যাজরী মারমা, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি ও রেড ক্রিসেন্ট ইউনিটের জীবন সদস্য জীতেন বড়ুয়া, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও জীবন সদস্য সাংবাদিক আবু দাউদ, সাংবাদিক এইচএম প্রফুল্ল, দিলীপ চৌধুরী, আবু তাহের মুহাম্মদ, ইকোসেক প্রকল্পের কর্মকর্তা আবদুল গনি মজুমদার, সহকারী কর্মকর্তা মো. নূরুল ইসলাম, যুব রেড ক্রিসেন্টের প্রধান মো. শহিদুল ইসলাম প্রমূখ।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি এবং আইসিআরসি পরিচালিত অর্থনৈতিক নিরাপত্তা বিষয়ক ইকোনোমিক সিকিউরিটি ইকোসেক প্রকল্প‘র পক্ষ থেকে খাগড়াছড়ি সদর, দীঘিনালা, নুনছড়ি, বেতছড়ি পশ্চিমপাড়া ও কালাচাঁদ মহাজনপাড়া এলাকায় গবাদি পশু ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন