খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ-সমাবেশ

fec-image

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পুলিশের বাঁধা উপেক্ষা করে খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে জেলা শহরের মিল্লাত চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি আদালত সড়ক এলাকায় পৌঁছলে পুলিশের বাঁধার মুখে সেখানে সমাবেশ করেন।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাকে জারিকে রাজনৈতিক প্রতিহিংসামূলক আখ্যা দিয়ে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবি জানান। সরকার দেশে বিরাজনীতিকরণ অবস্থা সৃষ্টির ষড়যন্ত্র করছে। সে ষড়যন্ত্রের অংশ হিসেবে জিয়া পরিবারকে রাজনীতির বাইরে রাখতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে।

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবশে বক্তব্যে রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমান।

উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, ক্ষুদ্রঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল
হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি সেলিম খাঁন, ও সাংগঠনিক সম্পাদক হৃদয় নূর প্রমুখ।

বক্তারা বলেন, জনগণ এখন আর হত্যা, হামলা ও মামলাকে ভয় পায় না। তাই সকল বাঁধা উপেক্ষা করে রাজপথে নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বিক্ষোভ, সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন