খাগড়াছড়িতে হরতাল আহবান নিয়ে ধুম্রজাল: সব কিছু স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে ফাঁসির রায়ের প্রতিবাদে খাগড়াছড়িতে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল আহবান নিয়ে যেমন ধুম্রজালের সৃষ্টি হয়েছে তেমনি হরতালেও সাড়া মেলেনি। দুরপাল্লার সড়কে যানবাহন চলাচল না করলে আভ্যন্তরীন সড়কে স্বাভাবিক রয়েছে। দোকানপাট,ব্যবসায়ী ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান খোলা রয়েছে। কোথাও পিকেটিং চোখে পড়ছে না। শহরে ব্যাপক পুলিশ মোতায়েন রয়েছে।
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে জাতীয়তাবাদী তৃনমূল দল নামে একটি সংগঠন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে হরতাল আহবানের কথা জানান।

বিএনপি‘র কেন্দ্রীয় নির্বাহী সদস্য সমীরন দেওয়ান হরতাল আহবানের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে ফাঁসির রায়ে বিএনপিসহ সাধারন মানুষ ক্ষুব্দ। তাই এই হরতাল। তবে খাগড়াছড়ি জেলা বিএনপি‘র সাধারন সম্পাদক আবু ইউছুফ চৌধুরী জানিয়েছেন, খাগড়াছড়িতে বিএনপি হরতাল ডাকেনি। কে বা কারা হরতাল ডেকেছে জানিনা। বিএনপি হরতাল আহবান করেনি।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, হরতালের নামে কেউ রাস্তায় নেমে অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন