খাগড়াছড়িতে ৪৪২টি পরিবারের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

খাগড়াছড়িতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র পক্ষ থেকে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৪২টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (২৫ আগস্ট) বিকাল ৩টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট এর আয়োজন করে। খাগড়াছড়ি ইউনিট পৃথক ভাবে সকাল এবং বিকাল দুই ধাপে ৪৪২টি পরিবারকে এ সহায়তা দেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে দুস্থ মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা, ক্যজরি মারমা, খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট অফিসার আবদুল গনি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র সদর দপ্তরের প্রতিনিধিবৃন্দ।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট এর সূত্র মতে, খাগড়াছড়ি ইউনিট পৃথকভাবে সকাল, বিকালে দুই ধাপে ৪৪২টি পরিবারকে এ সহায়তা প্রদান করেন।

এ ফুড প্যাকেজ মধ্যে ছিল আতপ চাল সাড়ে ৭ কেজি, মসুর ডাল ১ কেজি, সয়াবিন তেল ১ কেজি, চিনি ১ কেজি, লবন ১ কেজি এবং সুজি ৫০০ গ্রাম। ফুড প্যাকেজ পেয়ে প্রাপ্ত উপকারভোগীরা বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, খাদ্য, পরিবার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন