‘খাগড়াছড়ির শান্ত পরিবেশকে অশান্ত করার ষড়যন্ত্র করছে একটি মহল’

বিএনপি bnp

প্রেস বিজ্ঞপ্তি:

খাগড়াছড়িতে জেলা বিএনপি’র পূর্ব নির্ধারিত সাংগঠনিক সভা পালন করা হয়েছে। স্থানীয় প্রশাসনকে অবগতি পূর্বক শনিবার দলীয় কার্যালয়ে এ সাংগঠনিক সভার আয়োজন করা হয়। সাংগঠনিক সভার সৌন্দর্য্য বৃদ্ধির জন্য একটি তোরণ নির্মাণ করা হয়। এমনটা জানিয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভুইয়া এক বিবৃতি প্রেরণ করেন।

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়,  সকাল ১০.০০ ঘটিকার সময় অতর্কিতভাবে একটি মহলের ক্যাডার বাহিনী দ্বারা তোরণের ব্যনার ও তোরণটি সম্পূর্ণ ভেঙ্গে ফেলে এবং নেতাকর্মীদেরকে ইটপাটকেল মেরে আহত করে।  তারই ধারাবাহিকতায় সকাল ১১.০০টায় পানছড়ির জাহাঙ্গীর আলমকে নারিকেল বাগান এলাকায় মারধর করে আহত করে। সন্ধ্যায় মুসলিমপাড়া এলাকায় মো: জাকির হোসেন, মো: আজাদ, মো: নুরুল ইসলাম, মো: জুয়েল, ইকবাল ও এনামুলকে মারধর করে। তাছাড়া কলাবাগানের আবুল হাসেমকে শান্তি কাউন্টারের সামনে সন্ত্রাসীরা মারধর করে।  অপরদিকে খাগড়াছড়ি জেলার সনাতন ধর্মীয় নেতা সমাজ কল্যান পরিষদের যুগ্ম সম্পাদক অশোক মজুমদারের ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী ক্যাডার পাঠিয়ে খোঁজাখুজি করে তুলে নিয়ে গুম করার হুমকি দেয় এবং প্রতিষ্ঠান বন্ধ করার হুমকি দিয়ে যায়।

উল্লেখিত ঘটনা সমূহের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ওয়াদুদ ভুইয়া এক বিবৃতিতে খাগড়াছড়ির শান্তময় পরিবেশকে অশান্ত করার জন্য একটি সন্ত্রাসী মহল অপতৎপরতা চালিয়ে বিশেষ ফায়দা হাসিলের উদ্দেশ্যে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। স্থানীয় প্রশাসন এসব অপকর্মের বিষয়ে অবগত থাকার পরেও কোন প্রকার ব্যবস্থা না নিয়ে রহস্যজনকভাবে নিরবতা পালন করছে।

সংঘঠিত ঘটনা সমূহের নিরপেক্ষ তদন্ত পূর্বক ঘটনায় জড়িত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানাচ্ছে জেলা বিএনপি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন