খাগড়াছড়ি চেঙ্গী গলফ টুর্ণামেন্টে’র সমাপ্তি

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি সেনানিবাসস্থ চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের উদ্যোগে আয়োজিত প্রথম চেঙ্গী ওপেন গলফ ট্রর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮মার্চ) বিকালে জাকজমক ও আনন্দঘন পরিবেশে এ অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ও চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ। পরে তিনি বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রফেশনাল গলফার এ্যাসোশিয়েশনের সেক্রেটারী জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল(অব.) জি এম কামরুল ইসলাম,ডিজিএফআই খাগড়াছড়ি ইউনিটের অধিনায়ক কর্ণেল মো. মাহবুবুর রহমান সিদ্দিকী ও জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম।
টুর্ণামেন্টে গলফার মো. রাজু চ্যাম্পিয়ান,মো. নাজিম প্রথম রানারআপ ও মো. রিপন দ্বিতীয় রানার আপ হওয়ার গৌরর অর্জন করেন। প্রতিযোগিতায় বাংলাদেশ প্রফেশনাল গলফার এ্যাসোশিয়েশনের দক্ষ ৩৮ জন গলফার অংশ নেন এবং প্রথম ও দ্বিতীয় রাউন্ড শেষে চুড়ান্ত পর্যায়ে ২৫ জন প্রফেশনাল গলফার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
পুরুস্কার বিতরণ সভায় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সামরিক গোয়েন্দা সংস্থর এএসইউ’র অধিনায়ক লে.কর্ণেল সরদার আলী হায়দার, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে.কর্ণেল শামস মোহাম্মদ মামুন, খাগড়াছড়ি সেনানিবাসের স্টাফ অফিসার মেজর মো: নাজমুস সালেহীন সৌরভ,অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দীন ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মংসুইপ্রæ চৌধুরী অপুসহ সামরিক-বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তা,সাংবাদিক ও টুর্ণামেন্টে অংশ নেওয়া গলফাররা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন