মানিকছড়ির যোগ্যাছোলায় দুর্নীতি বিরোধী মানববন্ধন

মানিকছড়ি প্রতিনিধি:

“বন্ধ হলে র্দুনীতি, উন্নয়নে আসবে গতি” এ প্রতপিাদ্যকে সামনে রখেে মানিকছড়ির যোগ্যাছোলায় পালতি হয়ছেে দুর্নীতি বিরোধী মানববন্ধন।

বুধবার (২৮র্মাচ) সকাল ১০টায় যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে র‌্যালি, মানববন্ধন ও পথসভা অনুষ্ঠতি হয়ছে।

এসময় উপস্থিত ছিলেন যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম.কে.আজাদ ও উপজেলা দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম, ইউনিয়ন দুপ্রক (প্রস্তাবিত) সভাপতি ও যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয় সহকারি প্রধান মো. আবদুল মান্নান, হেডম্যান কংজুরী চৌধুরী, ব্যবসায়ী মো. তৈয়ব আলী,উপজেলা দুপ্রক সহ-সভাপতি ডা. অমর কান্তি দত্ত, সাধারণ সম্পাদক আবদুল মান্নানসহ জন প্রতিনিধি, শিক্ষক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

পরে তারা মানববন্ধন, পথসভা শেষে ইউনিয়ন পরিষদ কক্ষে উপজেলা দুপ্রক সাধারণ সম্পাদক আবদুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্টিত হয় আলোচনাসভা। এতে উপজেলা দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম সভাপতিত্ব করেন। সভায় প্রধান অতিথি ছিলেন যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন ও.সি তদন্ত মো. মনজুর আহম্মেদ, শিক্ষক এম.কে.আজাদ, হেডম্যান কংজুরী চৌধুরী, ব্যবসায়ী তৈয়ব আলীসহ সকল ইউপি সদস্য ও সদস্যারা।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন