মাদ্রাসা শিক্ষককের উপর পাহাড়ি সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে হরতালের আল্টিমেটাম

fec-image

খাগড়াছড়ির মানিকছড়িতে হাফেজ মুহাম্মাদ আব্দুল হালিমের উপর পাহাড়ি সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) মানিকছড়ি উপজেলা শাখা। আহত হাফেজ মুহাম্মাদ আব্দুল হালিম মহামুনিস্থ দারুণ নাজাত মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক।

শুক্রবার (২০ অক্টোবর) বিকালে উপজেলার মহামুনি থেকে মিছিল নিয়ে আমতল চত্বরে এসে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে বিক্ষোভ কর্মসূচির সমাপ্তি ঘোষণা দেয় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতৃবৃন্দ।

সমাবেশে হাফেজ আব্দুল হালিমের উপর পাহাড়ি উপজাতি সন্ত্রাসীদের নৃশংস ও বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোড় দাবি জানানো হয়।

মানববন্ধন কর্মসূচি থেকে আগামী ৭২ ঘণ্টার মধ্যে সন্ত্রাসীদের গ্রেপ্তার করা না হয় তাহলে হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানিকছড়িতে আধাবেলা হরতাল পালন করা হবে বলে ঘোষণা দেওয়া হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা জহির উদ্দিন বিন সুরুজের সভাপতিত্বে ও মানিকছড়ি সরকারি কলেজ ছাত্র পরিষদের সভাপতি মনির হোসেন বাবুর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে পরবর্তী প্রধার অতিথি হিসেবে বক্তব্য প্রধান করেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা আহ্বায়ক কমিটির সদস্য জনাব, মোকতাদের হোসেন, নাগরিক পরিষদের মানিকছড়ি উপজেলা সভাপতি, মো. শিহাব উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি, মাওলানা জহির উদ্দিন বিন সুরুজ, সাধারণ সম্পাদক, কাউসার হোসেন, বাটনাতলি ওলামা পরিষদের সাধারণ সম্পাদক, মাওলানা মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক, এইচ,এম,ইমাম হোসাইন,মহামুনি দারুন নাজাত মাদ্রাসার শিক্ষক মাওলানা তারেকুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন