মাটিরাঙ্গায় ১০ লাখ টাকার ভারতীয় ফোন জব্দ, আটক ৩

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ১০ লাখ টাকার বিভিন্ন মডেলের ভারতীয় এন্ড্রয়েট মোবাইল ফোন জব্দ করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময় ৩ চোরাকারবারিকে আটক করা হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যার দিকে মাটিরাঙ্গার শান্তি কাউন্টারের সামনে থেকে এসব ফোন উদ্ধার ও তিনজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পশ্চিম সাম্বল (সন্ধিপাড়া) এলাকার বাসিন্দা কবির আহাম্মদের ছেলে আব্দুর রহিম (৩২), খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দক্ষিণ শান্তিপুর এলাকার বাসিন্দা আব্দুর রশিদের ছেলে ইমাম হোসেন (২৭) ও বেলাল হোসেন (২৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ভিভো, রেডমি, অপ্পো ও রিয়েলমিসহ বিভিন্ন ব্র্যান্ডের ৬০টি ভারতীয় ফোন জব্দ করা হয়।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া ভারতীয় এন্ড্রয়েট মোবাইল ফোন জব্দ করার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জব্দ এসব ফোনের মূল্য ১০ লাখ ৪৮ হাজার টাকা।

পু‌লিশ সুপার মুক্তা ধর ঘটনার সত্যতা নি‌শ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে বি‌ধি মোতা‌বেক নিয়মিত মামলা রুজু করা হয়েছে।  শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে কোনো পণ্য প্রবেশ করতে দেওয়া হবে না, যেকোনো মূল্যে চোরাকারবারিদের লাগাম টেনে ধরা হবে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখাতে মাদক ও চোরাকারবারিসহ যেকোন অপতৎপরতা রোধে পু‌লিশ তৎপর র‌য়ে‌ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন