মানিকছড়িতে স্টুডেন্টস ফোরামের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা থেকে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত সংগঠন ‘মানিকছড়ি স্টুডেন্ট’স ফোরামের আয়োজনে শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলা টাউনহলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

সংগঠনের সভাপতি তাহমিদ গনির সভাপতিত্বে এবং বিজয়া মজুমদার ও রানা দাশের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়া, জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন, প্রবীণ শিক্ষক মো. আতিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম কে আজাদ, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়, ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. আকতার হোসেন ভূইয়া, সংগঠনের উপদেষ্টা ও জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা আলমগীর হোসেন ভূইয়া ও ব্যারিস্টার মো. আনোয়ার হোসেনসহ সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

পরে দেশের বিভিন্ন স্থানে গুরুত্বপূর্ণ পদে কর্মরত উপজেলার কৃতি ব্যক্তি এবং বিশ্ববিদ্যালয়ের ভর্তির সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। এছাড়াও সংগঠন আয়োজিত কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝেও পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুরস্কার বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন