খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটির অনুমোদন লাভ

MuktiJuddha Sontan Comand Pic-02

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :

মুক্তিযুদ্ধের আর্দশ ও উদ্দেশ্যকে সমন্বিত রাখার প্রয়াসে ছড়িয়ে-ছিটিয়ে থাকা মুক্তিযোদ্ধা সন্তানদের একত্রিত করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও সমৃদ্ধ জাতি গঠনে সঠিক ভূমিকা রাখার প্রত্যয়ে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদের গঠনতন্ত্রের সংশ্লিষ্ট ধারা ও উপধারা মোতাবেক মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড খাগড়াছড়ি জেলা শাখার নতুন কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

আবদুল হান্নান লিটনের নেত্বাধীন ২১ সদস্য বিশিষ্ট কমিটি বিলুপ্ত করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সংশ্লিষ্ট ধারা ও উপধারা মোতাবেক গত ১৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান ও সাধারন সম্পাদক শেখ লিপন আহমেদ দিপু নরোত্তম দাশ বৈষ্ণবকে সভাপতি ও মো: আবদুল সালামকে সাধারন সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

এদিকে মাটিরাঙ্গার সন্তান মো: আবদুল সালাম খাগড়াছড়ির জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলামসহ বিভিন্ন মহল। অভিনন্দও বার্তায় নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন যে, তার গতিশীল নেতৃত্বে জেলার সকল মুক্তিযোদ্ধার সন্তানকে এক পতাকাতলে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করবে।

বীর মুক্তিযোদ্ধাদের আরাধ্য ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা ও সমৃদ্ধ জাতি গঠনে সঠিক ভূমিকা রাখার আশা প্রকাশ করেছেন নব গঠিত কমিটির সভাপতি নরোত্তম বৈষ্ণব ও সাধারণ সম্পাদক আব্দুল সালাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন