গর্জনিয়ায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শত অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামে আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে ৫শত অসহায় দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় বড়বিলস্থ আল নজির ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব কম্বল বিতরণ করা হয়। পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান।

আওয়ামী লীগ নেতা ইয়াহিয়া চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল নজির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা ডঃ শাইখ হারুন আজিজি আন নদভী।

তিনি বলেন, আল নজির ফাউন্ডেশন দীর্ঘবছর যাবত অসহায় দুস্থদের পাশে থেকে আর্ত মানবতার সেবায় কাজ করে আসছে। তিনি উপস্থিত সকলের নিকট ফাউন্ডেশনের এই ধারাবাহিকতা যেন অব্যাহত রাখতে পারে সে জন্য দোয়া চান।

তিনি আরও বলেন, আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়া ও ভালবাসায় এই ফাউন্ডেশন সকল ভাল কাজে আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ। পাশাপাশি আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য মাওলানা মাহবুবুর রহমান, বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ শিক্ষক মোঃ নুরুল আমিন , নুরানি একাডেমির শিক্ষক মোঃ তারিক, সমাজ সেবক মাওলানা ওবায়দুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন