গুইমারায় প্রেসক্লাব কমিটি গঠন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

Guimara press club commiti news picture 2

গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি :

খাগড়াছড়ি’র গুইমারাতে বৃহস্পতিবার সকাল ১১টায় প্রেস ক্লাব কমিটি গঠন ও অভিষেক অনুষ্ঠান হাফছড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। মুহাম্মদ আবদুল আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য কংজরী চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা রিপোটার্স ইউনিটির সভাপতি ও চ্যানেল ৭১ এর জেলা প্রতিনিধি চাইথোয়াই মারমা, সাপ্তাহিক সবুজ পাতা দেশ’র সম্পাদক জুলহাস উদ্দিন, মানিকছড়ি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা, গুইমারা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হাফছড়ি ইউপি সদস্য আয়ূব আলী, নব ঘোষিত গুইমারা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শেখ হাফিজুর রহমান, হাফছড়ি ইউনিয়ন বিএনপি’র সভাপতি কাঞ্চন মোল্লাসহ এলাকার গণ্যমান্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নবগঠিত গুইমারা প্রেস ক্লাব কমিটিতে দৈনিক আমার দেশ পত্রিকার প্রতিনিধি মুহাম্মদ আবদুল আলীকে সভাপতি, দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি এম দুলাল আহাম্মেদকে সহ-সভাপতি, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি মিল্টন চাকমাকে সাধারণ সম্পাদক ও দৈনিক দিনকাল পত্রিকার প্রতিনিধি আল-মামুনকে সাংগঠনিক সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
 
গুইমারা প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি মুহাম্মদ আবদুল আলী তাঁর বক্তব্যে দীর্ঘ দিনের প্রত্যাশিত গুইমারা থানাকে উপজেলা ঘোষণা করায় গুইমারা প্রেসক্লাবের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন