চকরিয়ায় অগ্নিকাণ্ডে দুটি বসতঘর পুড়ে ছাই

fec-image

কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় বদরখালীতে বিদ্যুতের শর্ট সার্কিটে দুটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে অগ্নিকাণ্ডে দুই বসতঘরে অন্তত বিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেছে।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের আমিরখালী পাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বদরখালী ইউপি চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকেল ৩টার ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের আমিরখালী পাড়া এলাকার নাদের হোছাইনের ছেলে রমিজ উদ্দিন ও তার ভাই আব্দুল করিমের বসতঘরে আকস্মিক ভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়। এতে মুহুর্ত্বের মধ্যে বাড়িতে আগুনের লেলিহান শিখা বাড়ির চতুর পাশে ছড়িয়ে পড়লে ভয়াবহ আগুনে দুটি বসতঘর মুহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। এসময় তিনি বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশরকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দ আশ্রয়ন প্রকল্প থেকে দুটি নতুন ঘর নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দেন। তা অতি দ্রুত সময়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে নির্মাণ করে দেয়া হবে বলেও জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ডে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন