চকরিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ, ভিডিও ছড়ানোর অভিযোগে ধর্ষক গ্রেফতার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় কলেজ পড়ুয়া ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের পরে ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ায় অভিযুক্ত প্রধান আসামি শাহরিয়াজ মোহাম্মদ হৃদয়(২৫) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শাহরিয়ার উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া গ্রামের শওকত ওসমানের ছেলে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার ডুলহাজারা ইউনিয়নের উলুবনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, গত মে মাসে কলেজ থেকে ফেরার পথে সহযোগী দুবৃর্ত্তদের সহায়তায় ওই ছাত্রীকে তুলে অজ্ঞাতস্থানে নিয়ে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করে বখাটে শাহরিয়ার। এ ঘটনায় ছাত্রীর পরিবার মামলার প্রস্তুতি নেন। ওইসময় খবর পেয়ে বখাটে শাহরিয়ার হৃদয়ের পরিবার ‘মামলা করলে গুলি করে মেরে ফেলার’ হুমকি দেয়। এতে ভয়ে চুপ হয়ে যায় ছাত্রীর পরিবার।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে ওই ছাত্রীকে ধর্ষণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। বিষয়টি পুলিশের নজরে গেলে ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়। এরপর পুলিশের একাধিক দল অভিযানে নেমে বৃহস্পতিবার রাতে ধর্ষক শাহরিয়ার হৃদয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্থানীয়রা আরো বলেন, শাহরিয়াজ মোহাম্মদ হৃদয়ের নেতৃত্বে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক এলাকায় একটি বখাটে চক্র পরিচালিত হয়। চক্রটি পার্কে ঘুরতে যাওয়া নারী দর্শনার্থীদের উত্ত্যক্ত, শ্লীলতাহানি ও ছিনতাইয়ের মতো অপরাধের সঙ্গে জড়িত।

চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রাজিব চন্দ্র সরকার বলেন, এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে। ধর্ষণে অভিযুক্ত হৃদয়কে শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কলেজ ছাত্রী, গ্রেফতার, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন