চকরিয়ায় জমির বিরোধ নিয়ে যুবককে কুপিয়ে হত্যা, আটক-২

fec-image

কক্সবাজারের চকরিয়ার জমির বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আবু হানিফ মানিক (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই ভাইকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের কাসিম আলী সিকদারপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- পূর্ব বড় ভেওলা ইউনিয়নস্থ কাসিম আলী সিকদারপাড়া এলাকায় নুরুল আমিনের ছেলে হেলাল উদ্দিন (২৫) ও তার ভাই সাগর (১৬)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নস্থ কাসিম আলী সিকদারপাড়া এলাকার নুরুল হোসেন ও নুরুল আমিন গংয়ের মধ্যে দীর্ঘদিনের বিরোধপূর্ণ জমির দখল-বেদখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় প্রতিপক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে নুরুল হোসেনের ছেলে আবু হানিফ মানিককে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে গুরুতর আহত মানিককে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন। বিকাল ৫টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, বিরোধপূর্ণ জমির দখল-বেদখলের নিহতের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই ব্যক্তিকে আটক করেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কুপিয়ে হত্যা, চকরিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন