চকরিয়ায় ডুলাহাজারা ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন উদ্বোধন

fec-image

কক্সবাজারের চকরিয়ায় ডুলাহাজারা ইউনিয়নে ‘মানবতার টান রক্তদান সংগঠন’ চকরিয়া জোনের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন এর শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ডুলাহাজারা ইউনিয়নস্থ মালুমঘাট ডুমখালী মিঠাছড়ির মাঠে অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার টান রক্তদান সংগঠন ‘ এর আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও তরুণ সমাজসেবক, বিশিষ্ট ঠিকাদার হাসানুল ইসলাম আদর।

চকরিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি বিশিষ্ট সমাজকর্মী সাংবাদিক রুস্তম গনি মাহমুদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম বাবুল। এতে বিশেষ অতিথি ছিলেন ডুলাহাজারা ২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক অসীম কুমার মহন্ত, ডুলাহাজারা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন, মানবতার টান রক্তদান সংগঠন সাধারণ সম্পাদকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হাসানুল ইসলাম আদর বলেন, মানবতার জন্য মানবিক ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন কাজটি সত্যিই মফস্বল এলাকার জনসাধারণের জন্য বড়ই আনন্দের বিষয়। মানবতার টান রক্তদান সংগঠন উদ্যোগে উদ্দমী  তরুণদের নিরলস প্রচেষ্টা ও আন্তরিকতা নিয়ে যে কাজটি শুরু করেছে তা প্রশংসনীয়। এই ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়ের মাধ্যমে এলাকার যেকোন ব্যক্তি জরুরি প্রয়োজনে যেকোন ব্যক্তির জন্য রক্তদাতা খুঁজে বের করা খুবই সহজ হবে। এই জনপদের প্রতিটি ইতিবাচক, সামাজিক ও মানবিক কাজে তার সার্বিক সহযোগিতার হাত অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার টান রক্তদান সংগঠন’ চকরিয়া জোনের আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়ের এ ক্যাম্পেইন ডুলাহাজারা ইউনিয়নের নয়টি ওয়ার্ডের ওয়ার্ড ভিত্তিক পর্যায়ক্রমে চলবে বলে আয়োজকরা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, প্রেসক্লাব, ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন