রামগড়ে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে পৌর মেয়রের ভাই গুলিবিদ্ধ

fec-image

খাগড়াছড়ির রামগড়ে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে পৌরসভার মেয়রের এক ভাই গুলিবিদ্ধ আরেক ভাই গুরুতর আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার (১৬ নভেম্বর) রাতে মেয়রের পৈতৃকবাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজনীতি, জায়গা সম্পত্তিসহ বিভিন্ন বিষয় নিয়ে মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপনের ভাইদের মধ্যে দীর্ঘদিন যাবৎ পারিবারিক দ্বন্ধ  চলছে। এ দ্বন্ধের জের ধরে রবিবার রাতে রামগড়ের সোনাইপুলে অবস্থিত মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপনের পৈতৃক বাড়িতে মেয়রের সমর্থিত ছোট ভাই কাজী শিপন ও অপর দুই ভাই কাজী সাহেদ ও কাজী শিমুল সংঘাতে লিপ্ত হন। প্রথমে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে শর্টগানের গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে কাজী সাহেদ পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন। এ সময় বেধড়ক পিটুনীতে কাজী শিপন আহত হন। আঘাতে তার মাথা ফেটে যায়।

গুলিবিদ্ধ সাহেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার সমর্থিত লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত কাজী শিপনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

এদিকে, রামগড় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রাতেই দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান বলেন, পারিবারিক দ্বন্ধের জের ধরে ঘটনাটি ঘটেছে। কার গুলিতে সাহেদ আহত হয়েছেন তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন