রামুর গর্জনিয়ার বেলতলীতে দু’গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বেলতলীতে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়েছে ১ জন। এছাড়া ২ জনকে হন্য হয়ে খুঁজছে অস্ত্রধারীরা। ঘটনায় গুলিবিদ্ধ যুবকের নাম সাহাবুদ্দিন শাকিল ( ২৭)। সে স্থানীয় নবী সুলতানের ছেলে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ঘটনাটি ঘটেছে । ঘটনায় গুলিবিদ্ধ শাকিলকে প্রথমে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে যান স্বজনরা।

অপরদিকে অস্ত্রধারীরা যাদেরকে খুঁজছে তারা আনোয়ার হোসেন ও সোহেল। তাদের একজনের বাড়ি বেলতলী। তাহের মেস্বারের ছেলে সোহেলের বাড়ি কচ্ছপিয়া গ্রামে ।

আহত শাকিল এ প্রতিবেদককে জানায়, সে প্রতিদিনকার ন্যায় বেলতলী স্টেশনের পূর্বপাশে ছিলো। তখন বিকেল ৩ টায়। পশ্চিম দিক থেকে শাহিন গ্রুপের প্রধান শাহিনের নেতৃত্বে ৮/৯ টি মটর বাইক নিয়ে ১৬/১৭ জন যুবক সশস্ত্র অবস্থায় এসে তার উপর গুলি চালাতে থাকে। পরপর ৫ রাউন্ড গুলি বর্ষণ করলেও তার গায়ে লাগে ২ টি।

এছাড়া তাকে প্রচন্ড মারধরের পর মৃত ভেবে ফেলে যায় চলে যায়। পরে স্বজনরা তাকে উদ্বার করে।

অপরদিকে আনোয়ারের স্বাজনদের দাবি ,শাকিলকে ফেলে রেখে আনোয়ার হোসেনকে অপহরণের চেষ্টা করে শাহিনেন নেত্বত্বে এ দলটি। অবস্থা বেগতিক দেখে পাড়ার মেয়েরা এসে তাদের গতিরোধ করে আনোয়ারকে ছিনিয়ে নেয় তারা। পরে সোহেলের খোঁজে কচ্ছপিয়া পার হয় অস্ত্রধারী এসব যুবক।

এ বিষয়ে রামু থানাধীন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি মো. সাইফুল ইসলাম বলেন,ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে যান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গর্জনিয়া, গুলিবিদ্ধ, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন